• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

কন্যা সন্তানের বাবা হলেন রুবেল

ঢাকা অফিস / ১ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: সোমবার, ৫ আগস্ট, ২০২৪

জাতীয় দল থেকে এখন বেশ দূরেই আছেন পেসার রুবেল হোসেন। পিঠের চোটে ভুগে মাঠে ফিরলেও জাতীয় দলে ডাক পড়েনি। তবে দেশের ঘরোয়া সব টুর্নামেন্টে এখনো নিয়মিত মুখ এই পেসার। এর মধ্যে আজ দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন তিনি।

আজ সোমবার এক ফেসুবক পোস্টে রুবেল সেই সুখবর দিয়ে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আজ এই স্বাধীন দেশে কন্যা সন্তানের বাবা হলাম।’ গতিতারকা রুবেল হোসেন এবং ইশরাত জাহান দোলার সংসারে এর আগে এসেছিল পুত্র সন্তান।

ডিপিএলে প্রাইম ব্যাংকের হয়ে মাঠ মাতিয়েছেন রুবেল। যদিও সবশেষ বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে খুব একটা আলো ছড়াতে পারেননি।

উল্লেখ্য, ২০০৯ সালে বাংলাদেশ জাতীয় দলে অভিষেক হয় রুবেলের। অভিষেকের পর ২৭ টেস্ট, ১০৪ ওয়ানডে ও ২৮টি টি-টোয়েন্টিতে লাল-সবুজের জার্সিতে তাকে মাঠে দেখা গেছে।

২০২২ সালে লাল বলের ক্রিকেট থেকে অবসরে যান রুবেল। টেস্টে তার প্রাপ্তি ৩৬ উইকেট। সবচেয়ে বেশি ১২৯ উইকেট শিকার করেছেন একদিনের ক্রিকেটে। টি-টোয়েন্টিতে তার ঝুলিতে আছে ২৮ উইকেট।


এই বিভাগের আরো সংবাদ