• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

গরমে নাকাল মানুষের পাশে পানি নিছে ছুটছে এক ঝাঁক তরুণ

মোঃ মাহমুদুল হাসান / ৭৭০ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ময়মনসিংহ প্রতিনিধি:

আপনার লাগানো একটি গাছ হতে পারে পরবর্তী প্রজন্মের জন্য সেরা উপহার- এই প্রতিপাদ্যকে সামনে রেখে “Team by Bijoy” গরমে নাকাল শ্রমজীবী মানুষদের উপহার হিসেবে বিনামূল্যে হাতে দিচ্ছেন বিশুদ্ধ খাবার পানির বোতল, উদ্বুদ্ধ করছেন বৃক্ষরুপনে

জানা যায়, গতকাল বুধবার (২৪ এপ্রিল) দুপুর ১২ টায় ময়মনসিংহ নগরীর জিলা স্কুল মোড়, নতুন বাজার, গাঙ্গিনাপাড়, কাচারী ঘাট, জয়নুল আবেদীন পার্ক সহ শহরের বিভিন্ন জায়গায় পথচারী, ইজিবাইক, রিক্সাচালক, ভ্যানচালক, ব্যবসায়ীসহ সকল শ্রেণির মানুষদের মুক্তাগাছা নবারুন বিদ্যানিকেতন স্কাউট গ্রুপের সিনিয়র উপদল নেতা, আদনান নূর বিজয় ও তার টিম মেম্বাররা বৃক্ষরুপনে উদ্বুদ্ধ করতে তীব্র গরমের মাঝে উপহার হিসেবে বিনামূল্যে প্রায় ৬০০ টি বিশুদ্ধ খাবার পানির বোতল বিতরণ করেন।

সাধারণ মানুষদের সঙ্গে কথা বললে তারা বলেন, গরমে মানুষের জীবনে নাভিশ্বাস নেমে এসেছে। সেই মুহুর্তে তরুণদের এই উদ্যোগ সাধারণ মানুষকে অনেকটা স্বস্তি দিয়েছে। এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই। সামাজিক সকল সংগঠন ও বৃত্তবানরা যদি এভাবে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ায় তাহলে অনেক কিছুই সম্ভব।

সাধারণ মানুষদের বৃক্ষরুপণে উদ্বুদ্ধ ও তীব্র গরমে পানি বিতরণের বিষয়ে জানতে চাইলে আদনান নূর বিজয় বলেন, আপনার লাগানো একটি গাছ হতে পারে পরবর্তী প্রজন্মের জন্য সেরা উপহার এ বিষয়টিকে মাথায় নিয়েই আমরা তরুণ প্রজন্ম সাধারণ মানুষের মাঝে বৃক্ষরুপণের প্রয়োজনীয়তা ফুটিয়ে তোলার চেষ্টা করছি। বর্তমান সময়ে প্রাকৃতিক ভারসাম্য রক্ষার্থে আমাদের প্রত্যেককেই উচিত বেশি বেশি গাছ লাগানো। আমি এ উদ্যোগটি নিয়েছি যেন সাধারণ মানুষের মাঝে একটু হলেও বৃক্ষের প্রয়োজনীয়তা তুলে ধরতে পারি।

আদনান নূর বিজয় আরোও বলেন, Team by Bijoy এর কার্যক্রম দেখে বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনগুলো ও তরুনণ প্রজন্ম যেন উৎসাহিত হয়ে বৃক্ষরুপণ ও তীব্র গরমে সাধারণ মানুষের পাশে এগিয়ে আসে সেই প্রত্যাশা করি। তীব্র গরমের মাঝে সাধারণ মানুষের বৃক্ষরুপণে উদ্বুদ্ধ ও বিশুদ্ধ খাবার পানি উপহার হিসেবে সকল শ্রেণির মানুষের মাঝে পৌছে দিতে সম্ভব হয়েছে আমার টিম মেম্বার বন্ধুদের জন্য। আমি আমার টিম মেম্বার বন্ধুদের নিয়ে সামাজিক ও সমাজের খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে থাকার জন্য সেবা ও সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রাখবো, ইনশাআল্লাহ।

 

 


এই বিভাগের আরো সংবাদ