• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

পুলিশ পরিচয়ে বিয়ে, শ্বশুরবাড়িতে এসে ধরা খেলেন ছিনতাইকারী

ঢাকা অফিস / ৪ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শশুর বাড়ি থেকে পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিচয় দেয়া এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মোবাইলে পরিচয় তারপর প্রেম-বিয়ে। শশুর বাড়ি এলাকায় নিজেকে জাহির করতে এসআই পরিচয় ছাড়াও ভিজিটিং কার্ড বিতরণ ও পরিচয়পত্র প্রদর্শন করেন। এ অবস্থায় এলাকাবাসির খবরে থানার এক এসআইয়ের চ্যালেঞ্জর মুখে ভুয়া এসআই হিসাবে ধরা খেয়ে আটক হয় ওই ছিনতাইকারী।

বার শেষ রাতে ওই ঘটনা ঘটে উপজেলার কবিরবুলসোমা গ্রামে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিজ্ঞাসাবাদসহ মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের কবিরবুলসোমা গ্রামে জনৈক আব্দুল খালেকের মেয়ের গত ২ ফেব্রুয়ারি বিয়ে হয়েছে একজন এসআইয়ের সাথে। হঠাৎ এমন ঘটনা নিয়ে এলাকায় কানাঘুষা শুরু হয়। এর মধ্যে বর এলাকায় নিজেকে ভৈরব থানার উপপরিদর্শক পরিচয় দেন। নাম বলেন মনির খান। কিন্তু এই বিষয়টি এলাকার অনেকের সন্দেহ হলে রোববার রাতে গ্রামের পাশেই টহলরত ঈশ্বরগঞ্জ থানার এসআই মো: উমর ফারুক রাজুর কাছে এলাকার লোকজন অবহিত করেন।

এ বিষয়ে উমর ফারুক জানান, তিনি একটি ভিজিটিং কার্ড পেয়ে রোববার শেষ রাতে ওই এসআইয়ের খোঁজ করতে কবিরভুলসোমা গ্রামের আব্দুল খালেকের বাড়িতে যান। সেখানে গেলে কথিত এসআই নিজেকে ভৈরব থানার উপপরিদর্শক পরিচয় দিয়ে অসংলগ্ন কথা বলতে থাকেন। আর তখনি বিষয়টি ধরা পড়তে থাকে। একপর্যায়ে নিজের এসআইয়ের পরিচয়পত্র তুলে ধরেন। তখন ওই পরিচয় পত্রের আইডি নাম্বার চেক করে ও ভৈরব থানার দায়িত্বরত (ডিউটি অফিসার) কর্মকর্তার কাছে জানতে পারেন এমন নামে ভৈরব থানায় কোনো এসআই নেই। পরে জেরার মুখে স্বীকার করেন তিনি কোনো এসআই নন। বিয়ে করতেই এমন কৌশল অবলম্বন করেছিলেন। এ অবস্থায় শেষ রাতে তাকে আটক করে থানায় নিয়ে যান।
এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান জানান, পুলিশের এসআইয়ের পরিচয় দিয়ে তিনি কবিরভুলসোমা গ্রামে অবস্থান করছিলেন। পরে এলাকাবাসীর সন্দেহ হলে ডিউটিরত অফিসার থাকে থানায় নিয়ে আসে। তার দেয়া তথ্য অনলাইনে চার্জ করলে জানা যায়, তিনি হচ্ছেন মো: আব্দুর রহমানের ছেলে এনামুল কবির মনির খান। বাড়ির ঠিকানা দেখা যায় দু’টি। একটি নেত্রকোনা সদরের নাগড়া ও পূর্বধলা উপজেলার হিরণপুর। তার নামে বিবাড়িয়ার নবিনগর, ডিএমপির শাহআলী ছিনতাইয়ের মামলা ও ময়মনসিংহ কোতোয়ালি থানায় ২০১৬ সালে ছিনতাই করার সময় হত্যার অভিযোগে একটি হত্যা মামলা রয়েছে। এ বিষয়ে আরো খোঁজ খবর নেয়া হচ্ছে।


এই বিভাগের আরো সংবাদ