• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি / ২ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: রবিবার, ১১ আগস্ট, ২০২৪

ময়মনসিংহের তারাকান্দায় পেটে চিকরা মাছ ঢুকে সজীব মিয়া (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের কাকনীকোনা গ্রামের মাইন উদ্দিনের পুত্র।

সজীব মিয়া বুধবার বিকালে বাড়ির পাশের সোয়াই নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়েছিল। একটি চিকরা মাছ ধরে মুখে আটকে রেখে অন্য মাছ ধরার চেষ্টা করে। এ সময় মুখে রাখা মাছটি ছুটে গলা দিয়ে পেটের ভিতর চলে যায়। পরে ময়মনসিংহের একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক সমস্যা নেই মনে করে বাড়ি পাঠিয়ে দেন। রাতে অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পর মৃত্যু ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এই বিভাগের আরো সংবাদ