• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

ভালোবাসার দিনে প্রিয়জনকে যে উপহার দেবেন

লাইফস্টাইল ডেস্ক / ১৭ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

আর কয়েকদিন পরই ভ্যালেনটাইন ডে। ভালোবাসার মানুষকে নিয়ে দিনটি বিশেষভাবে উদযাপনের প্রস্তুতি অবশ্যই নিয়েছেন! আর সেই উদযাপনের শুরু যদি তাকে কোন উপহার দিয়ে হয় তাহলেতো সোনায় সোহাগা। তো ভেবেছেন কি, বিশেষ মানুষের বিশেষ উপহারের কথা?

ভালোবাসার কোন দিনক্ষণ না থাকলেও এই দিনটিতে বেশিরভাগ মানুষই প্রিয়জনকে নিয়েই ভাবতে পছন্দ করেন। জানাতে চান তার জীবনের কতটা অংশ জুড়ে সেই মানুষের উপস্থিতি। সেই অভিব্যক্তি প্রকাশের পথ অনেকটাই সহজ করে দেয় বিশেষ কোন উপহার। তাই ভ্যালেনটাইন ডে’তে এমন কোন উপহার পছন্দ করুন যাতে থাকবে আপনার ভালোবাসার প্রকাশ। উপহারটি এমনও হতে পারে যা আপনার প্রিয়জনের প্রতিদিনের জীবনের সঙ্গে বেশ ভালোভাবে মিশে যায়।

তবে লিঙ্গভেদে অনেকেই উপহার পছন্দ করতে গিয়ে বিড়ম্বনায় পড়েন। চলুন জেনে নেই এমন কয়েকটি উপহার যা ছেলে মেয়ে উভয় ক্ষেত্রেই প্রযোজ্য হতে পারে।

ইলেকট্রনিক লাভবক্স

বর্তমান সময়ে প্রিয়জনের সঙ্গে সবসময় যুক্ত থাকার জন্য ইলেকট্রনিক লাভবক্সের চেয়ে ভালো উপহার আর কি বা হতে পারে। যদিও মোবাইল, ইন্টারনেটের সাহায্যে পৃথিবীর যেকোন প্রান্ত থেকে যে কারও সঙ্গে যুক্ত থাকা যায়। কিন্তু লাভবক্স আপনার প্রিয়জনের সঙ্গে ইতিবাচক ও ভালোবাসার বার্তা পাঠানো ও গ্রহণের মাধ্যমে দুজনকে বিশেষভাবে যুক্ত রাখবে। অ্যামাজনসহ বিভিন্ন অনলাইন পোর্টালে খুব সহজেই এটি পেয়ে যাবেন।

চকলেট বক্স

সুন্দর দিন শুরু করার জন্য বাহারি প্যাকেটে মোড়ানো চকলেট বক্সের জুড়ি নেই। এমন একটি উপহারের মাধ্যমে এই দিনটিতে প্রিয়জনের কাছে আপনি হয়ে ওঠতে পারেন বিশেষ মানুষ। যেকোন সুপারস্টোরে পেতে পারেন নানান ডিজাইনের চকলেট বক্স। ভ্যালেনটাইন ডে’তে অনলাইনগুলোতে থাকে চকলেট বক্সের সমাহার। আবার অনেক ধরনের চকলেট কিনে আপনি নিজেও বানিয়ে নিতে পারেন কাস্টমাইজড চকলেট বক্স।


এই বিভাগের আরো সংবাদ