• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মুক্তাগাছায় ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন মাহমুদুল হাসান

ঢাকা অফিস / ৭২ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: বুধবার, ৫ জুন, ২০২৪

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেয়েছেন মাহমুদুল হাসান। ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ৩৭ তম মিলিয়নিয়ার তিনি।

বুধবার (৫ জুন) মুক্তাগাছা আর.কে স্কুল খেলার মাঠে ঝাঁকঝমকপূর্ণ এক অনুষ্ঠানে মাহমুদুল হাসানের হাতে ১০ লক্ষ টাকার চেক তুলে দেন ওয়ালটনের জৌষ্ঠ নির্বাহী পরিচালক আমিন খাঁন ও চিত্র নায়ক রিয়াজ।

আসন্ন ঈদ উৎসবকে কেন্দ্র করে দেশব্যাপী চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর আওতায় দেশের যে কোন ওয়ালটন প্লাজা, পরিবেশক শো-রুম ও অনলাইন সেলস্ প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন বা ফ্যান কিনে ক্রেতাদের মিলিয়নিয়ার হওয়ার সুবিধা দিচ্ছে ওয়ালটন। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার উপহার।

চলমান ক্যাম্পেইনের আওতায় মুক্তাগাছা ওয়ালটন প্লাজা থেকে ৯ হাজার টাকা ডাউপেমেন্ট দিয়ে কিস্তি সুবিধায় ১৭৬ লিটারের একটি ফ্রিজ কেনেন মাহমুদুল হাসান। পরে তার নাম, মোবাইল নম্বর ও ক্রয় করা ফ্রিজের মডেল নম্বর ডিজিটাল রেজিষ্ট্রেশন করা হয়। কিছুক্ষণ পর মোবাইল ফোনে ওয়ালটনের কাছ থেকে ১০ লক্ষ টাকা ক্যাশব্যাক পাওয়ার ম্যাসেজ পান মাহমুদুল হাসান।

পুরষ্কার হস্তান্তর অনুষ্ঠানে মাহমুদুল হাসান বলেন, ওয়ালটন ফ্রিজের গুণগত মান যেমন ভালো তেমনই দামও সাধ্যের মধ্যে। তাই বাসার জন্য ওয়ালটন ফ্রিজ কিনি। কিন্তু ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পাবো তা ভাবিনি।

চিত্র নায়ক আমিন খাঁন ও চিত্র নায়ক রিয়াজ বলেন, বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য দ্বোরগোড়ায় পৌঁছে দেওয়ার মাধ্যমে গ্রাহকদের সেবা দিচ্ছে ওয়ালটন। প্রতিষ্ঠানটি শুধুমাত্র ব্যবসাই করছে না তারা মানুষের আর্থ-সামাজিক উন্নয়নেও কাজ করছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মুক্তাগাছা ওয়ালটন প্লাজার চিফ সেলস এক্সিকিউটিভ আরিফুল ইসলাম, চিফ ডিভিশনাল অফিসার অজিত কুমার দাস, ডিভিশনাল ক্রেডিট মনিটর মনোয়ার হোসেন, রিজিওয়ানাল ম্যানেজার ময়মনসিংহ এরিয়া জামিল হোসেন, ক্রেডিট এরিয়া ম্যানেজার ময়মনসিংহ আতিকুর রহমান প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ