• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মুক্তাগাছায় প্রচন্ড দাবদাহে Team By Bijoy এর আয়োজনে পথচারীদের মাঝে শরবত বিতরণ

মোঃ মাহমুদুল হাসান / ৯৭ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: বুধবার, ১ মে, ২০২৪

তীব্র গরমে স্বস্তি দিতে  Team By Bijoy এর উদ্যোগে সাধারণ মানুষের মাঝে শরবত বিতরণ করেছে মুক্তাগাছা নবারুণ বিদ্যানিকেতন এর ক্যাপ্টেন আদনান নূর বিজয়। শহরের বাসষ্ট্যান্ড এলাকার পথচারী, দিনমজুর, ভ্যানচালক ও খেটে খাওয়া প্রায় এক হাজার মানুষের মাঝে ৫শত লিটার শরবত বিতরণ করেন।
সারাদেশে চলমান তীব্র গরমে মানুষের জীবনে নাভিশ্বাস নেমে এসেছে। সাধারণ মানুষকে একটু স্বস্তি দিতে এমন উদ্যোগ নিয়েছে  Team By Bijoy এর কয়েকজন তরুণ। গত কয়েক বছর ধরেই তারা সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রয়াস চালিয়ে যাচ্ছে। তারা পথচারী, শ্রমজীবি ও খেটে খাওয়া তৃষ্ণার্ত মানুষকে শরবত বিতরণ করেছে পরম আনন্দে।

এ ব্যাপারে আদনান নূর বিজয় বলেন, এই তীব্র দাবদাহের মাঝে আমরা একটু হলেও পথচারীদের তৃষ্ণা নিবারণের চেষ্টা করেছি। আমরা চাই তরুণ প্রজন্ম যেনো আমাদের দেখে উৎসাহিত হয়ে এগিয়ে আসে বিভিন্ন সামাজিক কাজে। আজকের এই প্রজেক্টটি সফল ভাবে সম্পন্ন হয়েছে আমার টিম মেম্বারদের কঠোর পরিশ্রমের কারণে। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা পেলে সামনে আরো বৃহৎ প্রজেক্ট নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে পারবো।

তাদের এই মহতি উদ্যোগের ভূয়ুসী প্রশংসা করে মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফারুক আহমেদ বলেন, এটি নি:সন্দেহে একটি প্রশংসনীয় উদ্যোগ। Team By Bijoy এর এ উদ্যোগ কে আমি সাধুবাদ জানাই। আমি সবসময়ই তাদের পাশে আছি। ওদের মতো আমাদের সকলের উচিত সমাজের যে কোন বিপর্যয়ে এগিয়ে আসা। আমরা সকলে মিলে চেষ্টা করলেই সুন্দর ও সুষ্ঠু সমাজ গঠন করতে পারবো।


এই বিভাগের আরো সংবাদ