• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মুক্তাগাছায় মানবতার সেবা সংগঠনের হাত ধরে হাসি ফুটল ৫৭ পরিবারের

রিপন সারওয়ার / ৫৮৫ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

দরজায় করা নাড়ছে ঈদ। ঈদের দিনও অভুক্ত থাকার শংকা ছিলো তাদের মন জুড়ে। তাই ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে নিতে একটু উপহারেই যেন হাসি ফুটিয়েছে মানবতার সেবা নামে একটি সংগঠন। ঈদের আগ মুহুর্তে উপহার পেয়ে হত দরিদ্র পরিবারগুলোর মুখে ফুটে উঠেছে খুশির ছাপ, শংকা যেন রূপ নিয়েছে আনন্দে।

গতকাল সোমবার বিকালে উপজেলার শ্রীপুর মাইজহাটি গ্রামের মোঃ নূরুল ইসলাম নিজস্ব অর্থায়নে ২০২৩ সালে ২০ জন হত দরিদ্র সদস্য নিয়ে মানবতার সেবা সংগঠনটি প্রতিষ্ঠা করেন। বর্তমানে তার সংগঠনে ৫৭ জন হত দরিদ্র সদস্য রয়েছে। হত দরিদ্রদের মাঝে সংগঠনটি ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, আতব চাউল, নুডলস, সাবান ও তেল বিতরণ করেন। এ সংগঠনটি প্রতি মাসেই হত দরিদ্র সদস্যদের মাঝে এভাবেই সহায্যের হাত বাড়িয়ে দেন।

ঈদ উপহার বিতরণকালে সাবেক কাউন্সিলর মোহাম্মদ জাহাঙ্গীর আলম সোহেল বলেন, সবাই যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সে লক্ষ্যে মানবতার সেবা সংগঠনের এ মহৎ কার্যক্রম অব্যাহত থাকুক এটাই প্রত্যাশা করে সকলের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মোঃ নুরুল ইসলাম বলেন, আজ ৫৭ টি পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার তুলে দিতে পেরেছি। প্রতি মাসেই আমি পরিবারগুলোকে সাহায্য সহযোগিতা করে থাকি। হত দরিদ্র সদস্য বৃদ্ধি পাওয়ায় আমার একার পক্ষে কার্যক্রম পরিচালনা করতে একটু বেগ পোহাতে হচ্ছে। এতে আমি নতুন করে হত দরিদ্র পরিবারের সংখ্যা বৃদ্ধি করতে পারছি না। অথচ অনেক পরিবারই রয়ে গেছে যাদেরকে সাহায্য সহযোগিতা করা একান্ত প্রয়োজন। তাই তিনি সমাজের বৃত্তবানদের মানবতার সেবা সংগঠনের পতাকা তলে এসে হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।


এই বিভাগের আরো সংবাদ