• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মুক্তাগাছায় সড়কে পরিবহনে চাঁদাবাজি, হত্যা, জুয়াসহ বিভিন্ন মামলায় আটক ১৮

রিপন সারওয়ার / ২১ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

মুক্তাগাছা: মুক্তাগাছা থানা পুলিশের অভিযানে পরিবহন থামিয়ে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে চাঁদাবাজি, হত্যা মামলা, জুয়ারী, সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামী সহ ১৮ জনকে আটক করা হয়েছে।

জানাযায়, গতকাল (১৬ ফেব্রুয়ারী) শুক্রবার রাতে পরিবহন থামিয়ে চাঁদাবাজি করার সময় পৌরসভার নন্দীবাড়ী এলাকার মৃত রফিকুল ইসলামের পুত্র সাব্বির (২১), ইসমাইল মিস্ত্রীর পুত্র চাঁন মিয়া (৩২), মৃত মফেজ এর পুত্র বিকি (২৬), সাত্তার খলিফার পুত্র হাবিবুর রহমান (৩৮) ৪ জনকে গ্রেফতার করা হয়। অন্যদিকে উপজেলার তারাটি ইউনিয়নের কলাকান্দা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যার ঘটনায় আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদ মিয়া (৩৮), মৃত আহম্মদ আলী সরকারের ছেলে আব্দুর রাজ্জাক (৬৫), মাসুদ মিয়ার স্ত্রী লাইলী আক্তার (৩২), হাসানের স্ত্রী লিজা আক্তার (২২) ও আব্দুর রাজ্জাকের স্ত্রী আনোয়ারা বেগম আঙ্গুরি (৫৬) ৫ জনকে গ্রেফতার করা হয়। অপরদিকে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী ১ জন, জুয়া খেলা অবস্থায় ৫ জুয়ারীসহ ওয়ারেন্ট ভুক্ত ৩ আসামীকে গ্রেফতার করে মুক্তাগাছা থানাপুলিশ। পরে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহমেদ বলেন, আমরা গতকাল রাতে বিভিন্ন মামলায় অভিযান পরিচালনা করি এসময় ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে চাঁদাবাজি করায় ৪ জন, তারাটি ইউনিয়নের কলাকান্দা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যার ঘটনায় ৫ জন, জুয়ার আসর হতে ৫ জন, সাজাপ্রাপ্ত আসামী ১ জন ও ওয়ারেন্টভুক্ত আসামী ৩ জন সহ মোট ১৮ জনকে আটক করতে সক্ষম হই। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদলাতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ