• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন

রিপন সারওয়ার / ৭ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

স্টাফ রিপোর্টার:

ময়মনসিংহের মুক্তাগাছায় সাবেক প্যানেল মেয়র সাহেদ সারোয়ার উজ্জলের ছোট ভাই শামীম সারোয়ার বাবুর জানাজা সম্পন্ন হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার পৌর গোরস্থান মাঠে সকাল ১০টায় জানাজা সম্পন্ন হয়। মুক্তাগাছা থানা মসজিদের ইমাম মাওলানা আবুল কালাম আজাদ জানাজার নামাজে ইমামতি করেন।

জানাজার নামাজে সাবেক এমপি আবু রেজা ফজলুল হক বাবলু, মুক্তাগাছা থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, সাবেক উপজেলা চেয়ারম্যান জাকারিয়া হারুন, সাবেক মেয়র শহিদুল ইসলাম শহিদ, সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান লেবু ও মুক্তাগাছা উপজেলার সর্বস্তরের মানুষ অংশ নেন।

উল্লেখ্য, সোমবার রাত তিন টার দিকে ময়মনসিংহ নেক্সাস হাসপাতালে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে, দুই ভাই, দুই বোন, আত্মীয়-স্বজন ও অসংখ্যা শুভানুধ্যায়ী রেখে গেছেন।


এই বিভাগের আরো সংবাদ