• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

শেরপুরে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ঢাকা অফিস / ২ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: সোমবার, ২৪ জুন, ২০২৪

শেরপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। রোববার (২৩ জুন) বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এই ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন শেরপুর সদর ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ ছানুয়ার হোসেন ছানু।

শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, মানিক দত্তের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা, জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, সদর উপজেলা নিবার্হী অফিসার, মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক, শেরপুর প্রেসক্লাব সভাপতি দেবাশীষ ভট্টাচার্য্য ও সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন। এ সময় জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীগণ, খেলার পরিচালক, সহকারী পরিচালক, দুই দলের খেলোয়াড়, বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সরকারি বেসরকারি কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বেলুন ও পায়রা উড়িয়ে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন শুরু হয়। উদ্ভোধনী ম্যাচে ইদ্রিসীয়া কামিল মাদ্রাসা বনাম নালিতাবাড়ী কলেজদল অংশগ্রহণ করে।


এই বিভাগের আরো সংবাদ