• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মনোনয়ন ফরম বিক্রির দ্বিতীয় দিনে আ. লীগের আয় আড়াই কোটি টাকা

ঢাকা অফিস / ৪ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনের জন্য আওয়ামী লীগ দ্বিতীয় দিনে মোট ৫২২টি মনোনয়ন ফরম বিক্রি করেছে। এতে দলটির আয় হয়েছে ২ কোটি ৬১ লাখ টাকা।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন বিক্রি শেষে সাংবাদিকদের এ তথ্য জানান আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

প্রথম দিনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৮১০ জন। এদিন দলটির আয় হয়েছে ৪ কোটি ৫ লাখ টাকা। এর মধ্যে ঢাকা বিভাগ ২৭৫ টি, ময়মনসিংহে ৬২টি, সিলেটি ২৬টি , চট্টগ্রামে ‌১৪৯টি, রংপুরে ৭৩ টি, রাজশাহীতে ৮৯টি, খুলনা‌তে ৭৭টি ও বরিশাল বিভাগে ৫৬টি। যা থেকে আয় হয়েছে ৪ কোটি ৫ লাখ টাকা।


এই বিভাগের আরো সংবাদ