• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদের উপযোগি করে গড়ে তুলতে হবে —ড. নজরুল ইসলাম এমপি

ঢাকা অফিস / ৮ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

ময়মনসিংহ : ময়মনসিংহ-৫ মুক্তাগাছা থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য কৃষিবিদ মো. নজরুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের শিক্ষার্থীদেরকে উপযোগী করে গড়ে তুলতে হবে। আগামীর রাষ্ট্র পরিচালনায় আজকের শিক্ষার্থীরাই ভ‚মিকা রাখবে। কাজেই তাদেরকে যোগ্য হয়ে গড়ে উঠতে শুধু শিক্ষিত ও নাগরিক হলে চলবে না, সুশিক্ষিত ও স্মার্ট হিসেবে মেধা মননে নিজেদের তৈরি করতে হবে। সেজন্য শিক্ষক সমাজকে বলিষ্ঠ ভ‚মিকা রাখতে হবে। সেই সাথে যারা জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সমাজের বিশিষ্টজন ও অভিভাবক আছেন তাদেরকে দায়িত্বশীল ভ‚মিকা রাখতে হবে। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে অসাধু চক্রের কবলমুক্ত রেখে স্বাভাবিক গতিতে চলতে দিতে হবে।
এমপি রবিবার মুক্তাগাছা শহরের ঐতিহ্যবাহী রামকিশোর সরকারী উচ্চ বিদ্যালয় ও নবারুন বিদ্যানিকেতনের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পৃথক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সকাল ১০টায় রামকিশোর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাসিনা মমতাজ ও বেলা ১১টায় নবারুন বিদ্যানিকেতন মাঠে প্রতিষ্ঠানটির বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি মো. শাহজাহান কবির। দুটি অনুষ্ঠানেই প্রধান অতিথি ছিলেন, জাতীয় সংসদ সদস্য কৃষিবিদ মো. নজরুল ইসলাম।
এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, সহকারী কমিশনার(ভ‚মি) রোমানা রিয়াজ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল কাসেম, শহীদ স্মৃতি সরকারী কলেজের অধ্যক্ষ মো. ইদ্রিস আলী, শিক্ষাবিদ স্বপন কুমার দাস, থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেবাশীষ ঘোষ বাপ্পী, আওয়ামীলীগ নেতা মুশফিকুর রহমান মশিউর, এবিএম জহিরুল হক জহির,বিল্লাল হোসেন মন্ডল প্রমুখ।
পরে ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।


এই বিভাগের আরো সংবাদ