• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মুক্তাগাছায় ৫দিন ব্যাপি দক্ষতাবৃদ্ধিমূলক ব্লক বাটিক প্রশিক্ষণ

রিপন সারওয়ার / ২২৯ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: শুক্রবার, ১ মার্চ, ২০২৪

ময়মনসিংহের মুক্তাগাছায় আমরা পারি কর্তৃক বাস্তবায়িত আত্মপ্রত্যয়ী মহিলা উন্নয়ন সমিতির সহযোগিতায় কর্মপ্রত্যাশী মহিলাদের দক্ষতা বৃদ্ধিমূলক হলরুম মহিলা বিষয়ক অধিদপ্তর মুক্তাগাছায় ৫দিন ব্যাপি ব্লক বাটিক প্রশিক্ষণ শুরু হয়েছে।

বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি দুপুর ১২টায় এ ৫দিন ব্যাপি ব্লক বাটিক প্রশিক্ষণ উদ্ভোধন করা হয়। উদ্ভোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, হাফিজা আক্তার রানী, প্রতিষ্ঠাতা, আমরা পারি, মুক্তাগাছা, ময়মনসিংহ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তাগাছা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আরব আলী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসিনা জামান।

এ প্রশিক্ষণে ২৫ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণের অংশগ্রহণ করেন। প্রশিক্ষণের নির্দিষ্ট মেয়াদ শেষে বিদায় অনুষ্ঠান ও সার্টিফিকেট বিতরণের মাধ্যমে প্রশিক্ষণ সমাপ্ত করা হবে।

উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ¦ আরব আলী বলেন, আত্মশক্তিতে বলিয়ান ব্যক্তিরা কখনো দরিদ্র হতে পারে না। ৫দিন ব্যাপি এ প্রশিক্ষণের মাধ্যমে নিজেদের আত্ম কর্মসংস্থান সৃষ্টি হবে। এতে করে জীবনমান উন্নয়ন, পরিবারের পাশাপাশি নিজেও কিছু উপার্জন করতে পারবে। এছাড়াও প্রধান অতিথি সকল প্রশিক্ষণার্থীকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।


এই বিভাগের আরো সংবাদ