• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

ময়মনসিংহে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ঢাকা অফিস / ৫ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: সোমবার, ১৮ মার্চ, ২০২৪

যথাযোগ্য মর্যাদায় ময়মনসিংহে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকাল ৯টায় নগরীর সার্কিট হাউস মাঠে বঙ্গবন্ধুর ম্যুরালে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া।

পরে সিটি করপোরেশনের প্রধান নির্বাহী ইউসুফ আলী, রেঞ্জ ডিআইজি শাহ আবিদ হোসেন, জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, ময়মনসিংহ প্রেসক্লাব, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিভিন্ন সরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে দিবসটি উপলক্ষে সকালে জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বাংলাদেশ শিশু একাডেমি জেলা শাখার উদ্যোগে রচনা, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করে।

এছাড়াও নগরীর বিভিন্ন পয়েন্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী, মহান মুক্তিযুদ্ধভিত্তিক ডকুমেন্টারি ও চলচ্চিত্র প্রদর্শন এবং ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়।


এই বিভাগের আরো সংবাদ