• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে ওয়ার্ল্ড ভিশনের র‍্যালী ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার / ৩৮ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: রবিবার, ১২ মে, ২০২৪

‘স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে-খাবার খাবো পুষ্টি গুনে’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মুক্তাগাছায় জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ পালন করা হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, মুক্তাগাছা শাখার উদ্যোগে রবিবার সকালে স্থানীয় অডিটরিয়ামে এক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রায় শতাধিক নারী অংশগ্রহন করেন।


ডা. জয়ন্ত কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: সাহেদুর রহমান। এসময় বিষেশ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মুক্তাগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলী, ওয়ার্ল্ড ভিশন মুক্তাগাছা এপি প্রোগ্রাম অফিসার রাশেদুল আলম।


অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪এর মূল লক্ষ্য হলো-দেশের সর্বস্তরের মানুষকে পুষ্টি সম্পর্কে সচেতন করা। পুষ্টি সম্পর্কে যার যতটুকু জ্ঞান অর্জিত হয়, তিনি যেন তত টুকুর বাস্তবায়ন করেন। আমাদেরকে পুষ্টি হীন সকল খাবার বর্জন করতে হবে। এসময় বক্তারা জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৪ যথাযোগ্য ভাবে পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।
পরে জাতীয় পুষ্টি সপ্তাহের বিশেষ প্রচারাভিযান র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। ##


এই বিভাগের আরো সংবাদ