• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মুক্তাগাছায় যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী

ঢাকা অফিস / ১১ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: সোমবার, ১০ জুন, ২০২৪
_autotone

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ১৯ বছরে পদার্পণ উপলক্ষে যায়যায়দিনের মুক্তাগাছা ফ্রেন্ডস ফোরামের আয়োজনে সোমবার উপজেলা পরিষদ চত্বর থেকে একটি আনন্দ র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা হাসান , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাকিবুল ইসলাম, মুক্তাগাছা প্রেসক্লাবের সভাপতি এফ এম এ সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল আজাদ বুলবুল, সাংবাদিক এম ইউসুফ, কামরুল হাসান বাবলু, রিপন সারওয়ার, হুসাইন আহমেদ সুলভ, মিজানুর রহমান জুয়েল ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ স্থানীয় গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসান যায়যায়দিনের বর্ষপূর্তি উপলক্ষে যায়যায়দিনের পরিবারকে শুভেচ্ছা জানান এবং দৈনিকটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে পত্রিকাটি কাজ করে আসছে। সাংবাদিকরা জাতির বিবেক, আশা করছি ঘুষ-দুর্নীতি, অনিয়মসহ আরও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে সমাজ ও সরকারের উন্নয়নচিত্র তুলে ধরতে সাংবাদিকরা কাজ করবেন।


এই বিভাগের আরো সংবাদ