• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মুক্তাগাছায় ৮শ উপকারভোগী পেলো সাড়ে ৬ হাজার গাছের চারা

মোঃ মাহমুদুল হাসান / ১২ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

মুক্তাগাছা প্রতিনিধি: 

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সবুজায়ন অভিযান, ১০ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় মুক্তাগাছায় সাড়ে ৬ হাজার গাছের চারা বিতরণ করা হয়েছে। গতকাল উপজেলার ১টি পৌরসভা ও ৩টি ইউনিয়নে এই কর্মসূচী পালন করা হয়।

গ্রাম উন্নয়ন কমিটি ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সহযোগীতায় গাছের চারা বিতরণ করেন বেসরকারী উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন, মুক্তাগাছা এপি। এ সময় পৌরসভা, দুল্লা, মানকোন ও বাঁশাটি ইউনিয়নের ৮’শ উপকারভোগীর মাঝে ৬ হাজার চারশ গাছের চারা বিতরণ করা হয়। প্রতিটি উপকারভোগী ৪টি লেবুর চারা ও উন্নতজাতের ৪টি করে আমের চারা পান। চারা বিতরণ অনুষ্ঠানে বাঁশাটি ইউপির প্যনেল চেয়ারম্যান আব্দুল গফুর দুদু, গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি ও মহিলা ইউপি সদস্য উম্মে কুলসুম, প্রোগ্রাম অফিসার সজল কুমার দে, রাশেদুল আলম, মৌসুমি আক্তার, শুভ্রা খুবি প্রমুখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ