• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

‘আমির যেখানে খেলে দল ভালো করে’

ঢাকা অফিস / ১৩ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আসন্ন আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন মোহাম্মদ আমির ও সরফরাজ অহামেদ। টুর্নামেন্ট শুরুর আগে সতীর্থকে নিয়ে উচ্চাশা প্রকাশ করেছেন অধিনায়ক সরফরাজ।

তিনি বলেন, ‘গত দুই বছরে আমির যেখানেই খেলেছে, তার দল ভালো করছে। নতুন এবং পুরোনো বলে আমির ও সোহেল খান দুজনেই দারুণ অভিজ্ঞ। কোয়েটার জন্য আমির কতটা লাভজনক, সেটি পিএসএলের আসরে আবারো প্রমাণ করবে বলে আমি আশাবাদী।’

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন চেয়ারম্যান মহসিন নাকভির প্রশাসনিক দক্ষতার প্রশংসা করে তাকে অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ। নতুন সভাপতির অধীনে পাকিস্তান ক্রিকেটের তাৎপর্যপূর্ণ উন্নতি হতে পারে বলেও আত্মবিশ্বাসী এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।

আগামী ১৭ ফেব্রুয়ারি পর্দা উঠবে পিএসএলের নবম আসরের। এ প্রতিযোগিতা চলবে ১৮ মার্চ পর্যন্ত। সর্বশেষ আসরসহ দুইবারের চ্যাম্পিয়ন শাহিন শাহ আফ্রিদির দল লাহোর কালান্দার্সের ম্যাচ দিয়ে আসন্ন প্রতিযোগিতার উদ্বোধন হবে।


এই বিভাগের আরো সংবাদ