• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
মুক্তাগাছায় সাবেক কমিশনার উজ্জলের ছোট ভাই বাবুর জানাযা সম্পন্ন মুক্তাগাছায় নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাদের মানববন্ধন মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময় জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ মুক্তাগাছা উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় যুবদিবসে মুক্তাগাছায় সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণশপথ  প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন ২৫ মন্ত্রণালয়ের সচিবরা কত কিছু লিখতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না: পরীমনি গভর্নরের ডাক ফাইল দেখবেন নূরুন নাহার পেটে মাছ ঢুকে কিশোরের মৃত্যু শেখ হাসিনাকে দেশে আনতে কী ব্যবস্থা নেওয়া হবে, জানালেন পররাষ্ট্র উপদেষ্টা
নোটিশঃ
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আজকের মেইল ডটকম এর পরিক্ষামূলক সম্প্রচার চলছে।

মেডিকেলে ভর্তির ফল প্রকাশ হতে পারে কাল বা পরশু

ঢাকা অফিস / ১১ ০৭ বার পড়া হয়েছে
আপডেট: রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে পরীক্ষা দেয়া মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হতে পারে আগামীকাল রবিবার অথবা পরেরদিন সোমবার।

আজ শনিবার স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. মো. টিটু মিঞা এ সম্ভবনার কথা জানান।

টিটু মিঞা বলেন, আমরা সাধারণত এক-দুইদিনের মধ্যে ফলাফল দিয়ে দিই। পরীক্ষা হয়েছে একদিন হল। আমরা রেজাল্ট পাবলিশ করার জন্য কাজ করছি। আগামীকাল (রোববার) আর্লিয়েস্ট সম্ভাবনা আছে রেজাল্ট পাবলিশ হওয়ার। কাল বিকালে নইলে পরশুদিন ফলাফল প্রকাশ করা হবে।

গত শুক্রবার মেডিকেল কলেজগুলোর ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। দেশের ১৯ কেন্দ্রের ৪৪ স্থানে এবারের এমবিবিএস ভর্তি পরীক্ষা শুরু হয় শুক্রবার সকালে। ৩৭টি সরকারি মেডিকেল কলেজে ৫ হাজার ৩৮০টি আসন এবং বেসরকারি পর্যায়ে অনুমোদিত ৬৭টি মেডিকেল কলেজে মোট ৬ হাজার ২৯৫টি আসনের বিপরীতে এবার ১ লাখ ৪ হাজার ৩৭৪ জন ভর্তিচ্ছু আবেদন করেছেন।


এই বিভাগের আরো সংবাদ